এই ব্লগটি সন্ধান করুন

Translate

বিজ্ঞাপনের জন্য জায়গা

বিভিন্ন রকমের বিজ্ঞাপন হতে পারে।

শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

কবিতার শিরোনাম:"মনের বদল মন"

:"মনের বদল মন"

যৌথ রচয়িতাঃরাহান তাপস ও যাকিয়া সুলতানা

 

M:মনের বদল মন দেবো

F:তোর মন খারাপের সঙ্গী হবো

M:আরে!এমন কথা আমি কবি

F:তোর হাসির কারণ হবো

M:তোর হাসিতেই মিশে রবো

F:তোর নির্ঘুম রাত হবো

M:রাতের তারায় তোকেই চাবো

F:জাগরণী তোর ছায়া হবো

M:ছায়ার পাশে কায়া হবো

F:তোর গান হবো,কবিতা হবো, না লেখা গল্প হবো!

M:ও আচ্ছা -তাই বুঝি!তবে তোর স্বপ্নের রাজা হবো F:আমিও তোর রানী হবো

M:তবেই তোকে ভালোবাসার জাদু দেবো

নিবি আমায় তুই?

F:তুলে তো নেবোই, আমার মনকে আমি কই

  দিবি আমায় তুই!!

M:নেওয়া দেওয়ার মাঝে হবে সুখের বলি দান

F:আমাদের মাঝে হবে স্বর্গ সুখের বান

M:তুই কি আমার বেষ্টিত হবি

সুখ-দুঃখের সাথী হবি

F:তোর কল্পনার হবো কবি

রং তুলিতে আঁকবো ছবি

M:সব কিছুতেই গেঁথে রাখিস

  ভালোবাসায় ভরে রাখিস

  F:সুখে তুই নাইবা ডাকিস

  দুঃখে তোর পাশে রাখিস

  M:এমন করে কাছে রাখিস

  প্রাণ ভরে ভালোবাসিস

  F:আমি যে তোর পড়া বাঁশি

   তোর হয়েছি তোরই আছি

   থাকবো রে তোর পাশাপাশি!!!

   ----------------------------------------

প্লিজ ভালো লাগলে লাইক শেয়ার দিয়ে সাপর্ট দেবেন

    ধন্যবাদ🌹

কোন মন্তব্য নেই: