এই ব্লগটি সন্ধান করুন

Translate

বিজ্ঞাপনের জন্য জায়গা

বিভিন্ন রকমের বিজ্ঞাপন হতে পারে।

রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

ভালোবাসার পরিমাপ

রচয়িতা রাহান তাপস ❤
ছেলেঃএ্যাই তুমি আমাকে কতটা ভালোবাসো? 
মেয়েঃএটা আবার কি রকম প্রশ্ন!
ছেলেঃবলোনা 
মেয়েঃআরে ভালোবাসা কি পরিমাপ করা যায় 
ছেলেঃযায় যায় আধুনিক এই যুগে পরিমাপ করা যায় 
মেয়েঃআচ্ছা তবে ভালোবাসার একক কি লিটার গ্রাম না পাউন্ড? 
ছেলেঃওসব কিছু না। তবে ভালোবাসা পরিমাপ করা যায় 
মেয়েঃসেটা আবার কিভাবে? কোন যন্ত্র আছে নাকি ভালোবাসার পরিমাপের?
ছেলেঃ হ্যাঁ আছে তো,অন্য রকম!
মেয়েঃতো আমার ভালোবাসার পরিমাপ করো তো তবে হি.. …হি....
ছেলেঃআচ্ছা করছি! তুমি প্রতিদিন আমার, কয়বার খবর নাও? আর কতো বার মনে কর! 
মেয়েঃসকাল-দুপুর-বিকেল-সন্ধ্যা এবং রাতে। আর মনে করি তো কত কত বার তার কোন হিসাব নেই! 
ছেলেঃগুড,দশে দশ পেয়েছ আমার খাওয়া-দাওয়ার খবর নাও মানে আমি কি দিয়ে নাস্তা করলাম কি দিয়ে ভাত খেলাম ইত্যাদি ইত্যাদি 
মেয়েঃনেই তো সবসময়ই 
ছেলেঃতবে এখানেও দশে দশ পেলে এবার প্রশ্নটা অন্যরকম তুমি কি মাইন্ড করবে? 
মেয়েঃমাইন্ড করার মত হলে নিশ্চয়ই মাইন্ড করবো! তো মাইন্ডের পরিমাপ যন্ত্র দিয়ে আগে মাইন্ড মাপো হি হি....
ছেলেঃতোমার মাইন্ড মাপতে হবে না!আমি তো তোমার মন জানি 
মেয়েঃতাহলে প্রশ্ন করে ফেলো! 
ছেলেঃযৌবিক সম্পর্ক নিয়ে প্রশ্ন তো
মেয়েঃএটা আবার কি রকম প্রশ্ন 
ছেলেঃখুলে বলতে লজ্জা হচ্ছে যে
মেয়েঃও এবার বুঝেছি!তুমি কি ভালবাসার থিউরি দিয়ে ভালবাসার,পরিমাপ করছ? 
ছেলেঃঠিকই ধরেছো, ভালোবাসার থিওরি দিয়েই তোমার ভালোবাসার পরিমাপ করছি!
#এমআরটি পরিবার #

কোন মন্তব্য নেই: